Beautiful Girl Image

কে এই সিমলা বিমান ছিনতাইকারীর স্ত্রী তার পরিচয় কি?? জানেন কি??

কে এই সিমলা বিমান ছিনতাইকারীর স্ত্রী তার পরিচয় কি?? জানেন কি??

বর্তমান সময়ে সবচাইতে আলোচিত নায়িকা সামসুন নাহার সিমলা। তিনি এত আলোচিত হওয়ার প্রধান কারণ তার স্বামী পলাশ আহমেদ বিমান ছিনতাই করার চেষ্টা করেন। এর পর থেকে শুরু হয় সিমলাকে খুঁজা খুঁজি এবং তার পরিচয় নিয়ে নানা প্রশ্ন। এখন আমি সিমলার সংক্ষিপ্ত পরিচয় তুলে ধরব।

তার নাম সামসুন নাহার সিমলা। তিনি জন্মগ্রহণ করেন ৪ ডিসেম্বর ১৯৮২) তিনি শিমলা নামে অধিক পরিচিত। তিনি বাংলাদেশের একজন অন্যতম মডেল এবং চলচ্চিত্র অভিনেত্রী তিনি এ পর্যন্ত একটি সিনেমাতে কাজ করেছেন।

তার প্রথম চলচ্চিত্র ম্যাডাম ফুলি (১৯৯৯)। এই ছবিতে অভিনয় করার পর তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করে।

তার জন্মস্থান হল শৈলকূপা, ঝিনাইদহ জেলা।

তিনি 2018 সালে পলাশ আহমেদ কে বিয়ে করেন ঠিক ওই বছরই তিনি পলাশ আহমেদ কে আবার দিবস দেন।

তার পিতার নাম আব্দুল মাজেদ ও মাতার নাম নুরুন নাহার। তিনি শৈলকূপা গার্লস স্কুল থেকে মাধ্যমিক সম্পন্ন করে শৈলকূপা সরকারী কলেজে দ্বিতীয় বর্ষে পড়াকালীন চলচ্চিত্রে অভিনয় শুরু করেন এবং তার লেখাপড়ার ইতি ঘটে। তার পিতার নাম আব্দুল মাজেদ। ছয় ভাই ও ৫ বোনের মধ্যে সিমলা সবার ছোট।

২০০৯ সালে তিনি সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত গঙ্গাযাত্রা চলচ্চিত্রে ফেরদৌস আহমেদ ও সাদিকা পারভিন পপির সাথে পার্শ্বচরিত্রে অভিনয় করেন। এই ছবিতে অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রীর জন্য বাচসাস পুরস্কার লাভ করেন। তার অভিনীত অন্যান্য চলচ্চিত্র হল রূপগাওয়াল, নেকাব্বরের মহাপ্রয়াণ। ২০১৩ সালের জুনে তিনি কলকাতার ‘সমাধি’ চলচ্চিত্রে গোবিন্দের বিপরীতে অভিনয় করেন।

ব্যক্তিগত জীবন

সিমলা ২০১৮ সালের ৩ মার্চ নারায়নগঞ্জের পলাশ আহমেদ নামে এক যুবকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং একই বছরের ৬ নভেম্বরে ৯ মাসের মধ্যে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।পলাশ আহমেদ (যিনি মাহিবী জাহান নামেও পরিচিত), ২৪ ফেব্রুয়ারি ২০১৯ তারিখে ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাইগামী বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ ছিনতাই চেষ্টাকালে কমান্ডো অভিযানে চট্টগ্রাম শাহ্ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে নিহত হন।

তথ্যটি নেওয়া হয়েছে উইকিপিডিয়া থেকে From Wikipedia

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *